ব্যথা নিয়ন্ত্রণ করুন- জীবনকে সক্রিয় ও গতিময় করুন

বাসায় বসে PEMF থেরাপি সেবা গ্রহণ করে, আজই আপনার ব্যথার নিয়ন্ত্রণ নিন

যেসকল ব্যথায় ইলেক্ট্রো-হিলিং ডিভাইস কার্যকর

বিভিন্ন গবেষণা এবং ক্লিনিক্যাল ট্রায়ালে পিইএমএফ থেরাপি নিচে উল্লেখিত ব্যথা নিরাময়ের জন্য ব্যবহৃত প্রচলিত সমাধানগুলোর চেয়ে সম্পূর্ণ নিরাপদ, সহজ এবং অধিক কার্যকর পদ্ধতি হিসাবে প্রমাণিত হয়েছে।

কোমর ব্যথা

হাঁটুর ব্যথা

কাঁধের ব্যথা

ঘাড় ব্যথা

পিইএমএফ (PEMF) থেরাপি কেন নিব?

সম্পূর্ণ পার্শ্বপ্রতিক্রিয়ামুক্ত

পিইএমএফ (PEMF) থেরাপি প্রচলিত অন্যান্য চিকিৎসার মত সাম্ভাব্য জটিলতা বা পার্শ্ব প্রতিক্রিয়া তৈরি করে না। এটি সম্পূর্ণরূপে ন্যাচারাল চিকিৎসা এবং শরীরের নিজস্ব রোগ প্রতিরোধ ক্ষমতাকে ত্বরান্বিত করে।

ঔষধবিহীন & নন-ইনভেসিভ

এটি কম-ফ্রিকোয়েন্সির ইলেক্ট্রোম্যাগনেটিক তরঙ্গ ব্যবহার করে সেলুলার মেরামতকে উদ্দীপিত করার মাধ্যমে শরীরের ব্যথা ও প্রদাহ হ্রাস করে। এটি একটি সম্পূর্ণরূপে নন-ইনভেসিভ এবং কেমিক্যালমুক্ত পদ্ধতি।

হোম ট্রিটমেন্ট

পিইএমএফ (PEMF) থেরাপি একজন রোগী বাসায় বসে নিতে পারে। এটি কোন বেদনাদায়ক কিংবা অস্বস্তিদায়ক চিকিৎসা নয়। রোগীকেন্দ্রিক নিয়ন্ত্রণ ব্যবস্থা পদ্ধতিটিকে অধিকতর সহজ ও আরামদায়ক করেছে।

সম্পূর্ণ নিরাপদ এবং কার্যকর

গত ছয় দশকের গবেষণায় বিপুল সংখ্যক রোগীর পরিসংখ্যাণগত তথ্য-উপাত্ত বিশ্লেষণের মাধ্যমে এটি এখন ক্লিনিক্যালি সম্পূর্ণ নিরাপদ এবং কার্যকর চিকিৎসা পদ্ধতি হিসাবে প্রতিষ্ঠিত। যুক্তরাষ্ট্রের FDA পিইএমএফ থেরাপিকে অনুমোদন দিয়েছে।

সর্বাধিক সাশ্রয়ী সমাধান

১৯৭০ সাল থেকে ব্যথা ও প্রদাহ নিরাময়ে এবং টিস্যু পুনর্জন্ম ও হাড়ের ঘনত্ব বৃদ্ধির চিকিৎসায় সাশ্রয়ী এবং সহজলভ্য সমাধান হিসেবে এই থেরাপি ব্যবহৃত হয়ে আসছে। আমাদের অভিজ্ঞ টিমের প্রত্যক্ষ তত্ত্বাবধানে, ১০ দিনের সেশন মাত্র ১৫০০ টাকা।

দক্ষ সাপোর্ট টীম

দ্রুত বিক্রয়োত্তর সেবা প্রদানে এবং বিনামূল্যে আমাদের অভিজ্ঞ প্রতিনিধির সাথে আপনার ক্লিনিক্যাল সমস্যা নিয়ে বিস্তারিত আলোচনা অথবা আপনার যেকোনো পরিস্থিতি নিয়ে আলোচনা করার জন্য পেইনটেক ভ্যালি এর রয়েছে দক্ষ কর্মী বাহিনী।

ব্যথা নিরাময়ে পিইএমএফ (PEMF) থেরাপি কিভাবে কাজ করে?

গত ৬০ বছর যাবত সুনির্দিষ্ট ফ্রিকোয়েন্সির Pulsed Electromagnetic Field (PEMF) থেরাপি ব্যথার উৎস বা কারণসহ ব্যথা নিরাময়ের ক্লিনিক্যাল সাফল্যের ধারা অব্যাহত রেখেছে। ব্যথা এক ধরনের অপ্রীতিকর সংবেদনশীল ও আবেগীয় অনুভূতি যা শরীরের প্রকৃত বা সম্ভাব্য কোষ বা টিস্যুর ক্ষতির জন্য দায় এবং যখন কোষ বা টিস্যুগুলো রোগ, দুর্ঘটনা বা বিষাক্ত পদার্থ দ্বারা রুগ্ন হয়, তখন সেগুলো সর্বোচ্চ দক্ষতার সাথে কাজ করার ক্ষমতা হারিয়ে ফেলে।

PEMF থেরাপি গ্রহণ করার আগের ও পরের অবস্থা

পিইএমএফ থেরাপি আক্রান্ত জায়গায় (কোষ ও টিস্যুতে) রক্ত চলাচল বৃদ্ধি করে এবং কোষের পজেটিভ ও নেগেটিভ চার্জের ভারসাম্য পুনরুদ্ধার করে। ফলে অধিক রক্ত প্রবাহ কোষ ও টিস্যুতে আরো অক্সিজেন এবং পুষ্টি উপাদান সরবরাহ করতে পারে ও দুষিত পদার্থ দূর করতে পারে। যা ক্ষতিগ্রস্ত কোষ বা টিস্যুগুলোকে পুনরুদ্ধার বা পুনর্জন্মের মাধ্যমে ব্যথা ও প্রদাহ হ্রাস করে এবং সেই সাথে তাদের কার্যক্ষমতা বৃদ্ধি করে।

১০ দিনের সেশন মাত্র ১৫০০ টাকা

বিনামূল্যে আমাদের অভিজ্ঞ প্রতিনিধির সাথে আপনার সমস্যা নিয়ে বিস্তারিত আলোচনা করতে অ্যাপয়েন্টমেন্ট নিন-


    Scroll to Top